30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeজাতীয়ঢাকা বিভাগআশুলিয়ায় ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষে আহত ১০

আশুলিয়ায় ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষে আহত ১০

সাভারের আশুলিয়ায় এসএআর ইন্টারন্যাশনাল ক্লথিং নামের একটি কোম্পানীর ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার (২০ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়ার গাজিরচট আরিয়ারার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিকেলে আব্দুল কাইয়ুম নামের এক ঝুট ব্যবসায়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহতরা হলেন- আশুলিয়ার বাইপাইল দক্ষিণপাড়া এলাকার হরমুজ আলী মুন্সির ছেলে সোহাগ মুন্সি (৩০), একই এলাকার জাকির হোসেনের ছেলে রায়হান (২২) ও জামাল মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৩২)। প্রাথমিকভাবে বাকি আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

অভিযুক্তরা হলেন- আশুলিয়ার গাজিরচট আরিয়ারার মোড় এলাকার মাহাজ উদ্দিনের ছেলে সবুজ (২৫), হাফিজ উদ্দিনের ছেলে আমিন মাদবর (৫০), আমিন মাদবরের ছেলে রাজু (২৭), মৃত ইয়াকুব আলীর ছেলে আল ইসলাম (৩০) ও মৃত সোনা মিয়ার ছেলে আরাফাত (৩৩)। এছাড়াও সেলিম (২৫), হাসান (৩০), সিজান (২৮), নুর মোহাম্মদ (২৮), মারুফ (২০), আব্দুল আলিম (৩৫), সোহাগ (২০) ও রহিম (৩০) সহ অজ্ঞাত ১০/১৫ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল কাইয়ুম নামের ওই ব্যক্তি সকালে আশুলিয়ার গাজিরচট আরিয়ারার মোড় এলাকার এসএআর ইন্টারন্যাশনাল ক্লথিং নামের একটি কোম্পানীতে থেকে ঝুটের মালামাল নামিয়ে গাড়িতে লোড করার সময় সবুজ ও আমিন মাদবরের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের উপর হামলা চালায়।

এ সময় লোহার রড লাঠি সোটা ও জিআই পাইপ দিয়ে পিটিয়ে জখম করে।

পরে এলাকাবাসী এগিয়ে আসলে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত সোহাগ, রায়হান ও আনোয়ারকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরির্শক (এসআই) আসওয়াদুর রহমান রাজবাড়ী.কমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments