32.6 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeজাতীয়ঢাকা বিভাগধারের টাকা চাওয়াতে বন্ধুর হাতে বন্ধু খুন

ধারের টাকা চাওয়াতে বন্ধুর হাতে বন্ধু খুন

বিশেষ প্রতিনিধি

ঢাকা জেলার সাভারে মাত্র ছয় হাজার টাকার জন্য বন্ধু সাকিব আল মামুনকে হত্যার অভিযোগে গ্রেপ্তার আব্দুল আরমান পিয়াসের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ সূত্রে জানা যায় সাত দিনের রিমান্ড চেয়ে রোববার (২৭ মার্চ) বিকেলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহারের আদালতে আসামী আরমান পিয়াসকে তোলা হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক ও ভবানীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

হত্যার আসামি আব্দুল আরমান পিয়াস সাভারের ইউসুফ আলীর ছেলে। তিনি নিহত সাকিব আল মামুনের বন্ধু ছিলেন বলে জানা গেছে।

উক্ত মামলার অন্য আসামিরা হলেন- একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে ইমন (১৮) ও মিজানুর রহমানের ছেলে নাবিনসহ (১৮) অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজন।

নিহত সাকিব আল মামুন বলিয়াপুরের কুন্ডা কোটপাড়া এলাকার কাঞ্চন মিয়ার ছেলে। তিনি আমিন বাজার এলাকার মিরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়, পথচারীদের কাছ থেকে খবর পেয়ে সাভারের বনগাঁও ইউনিয়নের কোটাপাড়া এলাকার আবুল কাশেমের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক থেকে মামুনের গলিত মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত ১৭ মার্চ নিখোঁজ হয়েছিলেন মামুন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রাতেই নিহতের বড় ভাই রাকিব মিয়া তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিন জনের বিরুদ্ধে মামলা করেন।

মরদেহ উদ্ধারের তিন ঘণ্টার মধ্যেই সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোখলেছুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুল আরমান পিয়াসকে গ্রেপ্তার করা হয়।

পরে রিমান্ড চেয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments