32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeশিক্ষাগোয়ালন্দে আব্দুল হালিম মিয়া কলেজে শিক্ষার্থীদের মাঝে এবারও বিনামূল্যে বই প্রদান

গোয়ালন্দে আব্দুল হালিম মিয়া কলেজে শিক্ষার্থীদের মাঝে এবারও বিনামূল্যে বই প্রদান

বিশেষ প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে আব্দুল হালিম মিয়া কলেজের সকল শিক্ষার্থীদের মাঝে এবারও বিনামূল্যে পাঠ্যবই প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১১টায় আব্দুল হালিম মিয়া কলেজের হলরুমে কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল হালিম মিয়ার আমেরিকা প্রবাসী বন্ধুর পক্ষ থেকে বিনামূল্যে এসব পাঠ্য বই শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। উল্লেখ্য যে আব্দুল হালিম মিয়ার বিশ্ববিদ্যালয় জীবনের সহপাঠি নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ হৃদয়ের অধিকারী এই বন্ধুটি গতবারের মত এবারও শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সকল প্রকার  প্রচার, ভর্তি ফি সহ যাবতীয় পাঠ্য বই ক্রয় এবং আনুষঙ্গিক খরচের ব্যবস্হা করে দিয়েছেন।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যার মো. মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আজিজুল হক খান, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.মাসুদুর রহমান এবং কানাডার এনআরবি টেলিভিশনের সিইও ও জনপ্রিয় সাপ্তাহিক বাংলা মেইলের সম্পাদক জনাব শহীদুল ইসলাম মিন্টু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল হালিম মিয়া কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা অধ্যাপক ফকীর মোহাম্মদ নুরুজ্জামান, অধ্যক্ষ বিলকিস আক্তার, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, পৌর কাউন্সিলর মো. নাসির উদ্দিন রনি, উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোহাম্মদ আলী মোল্লাসহ অত্র কলেজের প্রভাষক ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য যে ২০১৪ সালে কলেজটি প্রতিষ্ঠার পর থেকেই কলেজের সকল শিক্ষার্থীদের বিনামুল্যে ভর্তির ব্যবস্হা ও পাঠ্য বই সরবরাহ করে উচ্চ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments