29.6 C
Rajbari
সোমবার, মে ৬, ২০২৪
Homeরাজবাড়ীরাজবাড়ীর বালিয়াকান্দিতে পাট ক্ষেত থেকে মাদ্রাসা ছা‌ত্রের লাশ উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাট ক্ষেত থেকে মাদ্রাসা ছা‌ত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার বা‌লিয়াকা‌ন্দি উপজেলার নবাবপুরের পাট ক্ষেত থে‌কে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী বাদল মোল্লা (১৪) না‌মে এক মাদ্রাসা ছা‌ত্রের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পুলিশ।

রবিবার (২৬ জুন) সকা‌লে ইউ‌পির বড়‌হিজ‌লি থে‌কে মর‌দেহ‌টি উদ্ধার করা হয়। নিহত বাদল মোল্লা বড়‌ হিজ‌লি গ‌রিয়া পাড়া গ্রামের হুমায়ুন মোল্লার ছে‌লে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী জাহিদ হোসেন বলেন, রবিবার সকালে ওই পাট ক্ষেতের পাশে তিনি ঘাস কাটতে যান তিনি। এ সময় মরদেহটি দেখতে পেয়ে বাড়ির ও আশপাশের লোকজনের খবর দেন। মরদেহটির মাথায় আঘাতের কোপের চিহ্ন আছে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নবাবপুর ইউ‌পি চেয়ারম‌্যান বাদশা আলমগীর ব‌লেন, বড় হিজ‌লি গ্রা‌মের পাশে পাট‌ক্ষে‌তে বাদল মোল্লার মর‌দেহ পড়ে থাক‌তে দে‌খে স্থানীয় লোকজন ও পুলিশ তা‌কে জানান। ঘটনাস্থল থে‌কে ওই ছে‌লে‌টির বাড়ী থে‌কে প্রায় দেড় কি‌লোমিটার দু‌রে। মর‌দে‌হের শরী‌রে ধারালো অস্ত্রের চিহৃ রয়েছে। এছাড়া তার লিঙ্গও কর্তন ক‌রে নি‌য়ে‌ছেন ওই দূবৃৃত্তরা।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এখনও পুলিশ কাজ করছে। এই হত্যাকান্ডের সাথে জরিতদের খুজে বের করতে আইনি প্রক্রিয়া চলমান আছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments