20 C
Rajbari
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
Homeজাতীয়আশুলিয়ায় খাল থেকে পরিত্যক্ত দুটি মোটরসাইকেল উদ্ধার

আশুলিয়ায় খাল থেকে পরিত্যক্ত দুটি মোটরসাইকেল উদ্ধার

বিশেষ প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় একটি আঞ্চলিক সড়কের পাশের খাল থেকে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা দুটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারনা মোটরসাইকেল দুটি চুরি করে পালাতে না পেরে ফেলে গেছে চোরের দল।
রবিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কে পাশে খালপাড় থেকে মোরসাইকেল দুইটি উদ্ধার করা হয়। এ সময় মোটরসাইকেল পাশ থেকে মাথার পরচুলা ও চারটি শীতের জ্যাকেট পাওয়া যায়।
মোটরসাইকেল দুটির মধ্যে একটি টিভিএস কোম্পানীর এপাসি আরটিআর ( নম্বরপ্লেট বিহীন) মডেলের ও আরেকটি বাজাজ কোম্পানীর (ঢাকা-হ-৩১-৫৬৫৮) সিটি মডেল।
প্রত্যক্ষদর্শীরা স্থানীয় সাবেক ইউপি সদস্য হালিম চৌধুরী বলেন, সকালে কাঠের সেতুর নীচে খাল পাড়ে একটি মোরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। এর আরেকটু সামনে আরও একটি মোরসাইকেল একি অবস্থায় দেখা যায়। পরে খোঁজ করে কোন মালিকের সন্ধান না পাওয়ায় পুলিশ খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেল দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মোরসাইকেল দুটি উদ্ধার করে জব্দ করা হয়েছে। পরে উধ্বর্তন অফিসাদের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কোথাও থেকে চুরি করে মোটরসাইকেল নিয়ে যেতে না পেরে হয়তো ফেলে গেছে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments