30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeজাতীয়আশুলিয়ায় বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নারী শ্রমিক নিহত

আশুলিয়ায় বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নারী শ্রমিক নিহত

সাভারের আশুলিয়ায় রাস্তা পারাপারের সময় বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে রতনা বেগম (২৭) নামের এক পোশাক শ্রমিক গুরুতর আহত হন । পরে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে হাসাপাতালে নেওয়া হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহতের স্বামী সাদেকুল এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পুরাতন ইপিজেডের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুর ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে রতনার মৃত্যু হয়।

নিহত রতনা বেগম স্বামী সাদেকুল ইসলাম ও ছেলেকে নিয়ে আশুলিয়ার ভাদাইল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পুরাতন ইপিজেডের হোপলোন গার্মেন্টস কারখানার শ্রমিক।

নিহতের স্বামী সাদেকুল বলেন, সকালে আমরা স্বামী-স্ত্রী দুজন এক সাথে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিলাম। পুরাতন ইপিজেডের সামনে রাস্তা পার হওয়ার সময় হঠাৎ একটি ট্রাক ও বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয় আমার স্ত্রী।

তাকে চাপা দিয়ে যান দুটি দ্রুত চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রতনাকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। দুপুর ২টার দিকে রতনা মারা যায়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ও আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নারীর মৃত্যুর কোনো খবর জানা নেই। অভিযোগ পেলে যান দুটিকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments