29.9 C
Rajbari
শনিবার, জুন ২৫, ২০২২
Homeরাজবাড়ীগোয়ালন্দে মটরসাইকেল দূর্ঘটনায় প্রথম আলোর সাংবাদিক রায়হান গুরুতর আহত

গোয়ালন্দে মটরসাইকেল দূর্ঘটনায় প্রথম আলোর সাংবাদিক রায়হান গুরুতর আহত

বিশেষ প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ প্রেস ক্লাবের সভাপতি ও প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি এম রাশেদুল হক রায়হান মোটরসাইকেল এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডলের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলা পরিষদে আইনশৃঙ্খলা কমিটির মিটিং শেষে দুপুরে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডলের বাড়ির সামনে গোয়ালন্দ বাস স্ট্যান্ডগামী দ্রুত গতির একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ হলে সে গুরুতর আহত হয়।

এসময় আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং ভর্তি করেন। পরে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বিকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তন্তর করা হয়।

এ সময় তার বাম চোখের উপরে মারাত্মক জখম ও, বা হাতের কজিতে কিছু অংশ কেটে যায়।

গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার শাহ্ মোহাম্মদ শরিফ বলেন, সাংবাদিক রাশেদ রায়হান কে গুরুতর আহত অবস্থায় হাসপাতাল আনা হয়।

এসময় তার বাম পাশের চোখের উপরে মারাত্মক জখমসহ শরীরের কয়েক জায়গায় হালকা কেটে যায়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে যথাপোযুক্ত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments