31.6 C
Rajbari
শনিবার, জুন ২৫, ২০২২
Homeজাতীয়ঢাকা বিভাগমাতৃভাষা দিবসে জাতীয় শহীদ মিনারে ঢাকা প্রেস ক্লাবের শ্রদ্ধা নিবেদন

মাতৃভাষা দিবসে জাতীয় শহীদ মিনারে ঢাকা প্রেস ক্লাবের শ্রদ্ধা নিবেদন

বিশেষ প্রতিনিধি : একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ।

শ্রদ্ধ্যা নিবেদন শেষে ঢাকা প্রেস ক্লাব এর সভাপতি ও বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের মহাসচিব আওরঙ্গজেব কামাল বলেন, যারা আমাদের ভাষা কেড়ে নিতে চেয়েছিল, আমাদের পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ রাখতে চেয়েছিল, যারা শাসনের নামে শোষণ করেছিল সেই পাকিস্তানীদের প্রেতাত্মা এখনো বিভিন্ন সময়ে দেশে মাথাচাড়া দিয়ে উঠে, তাদের কঠোর ভাবে পতিহত করতে হবে।

এ সময় তিনি আরো বলেন এখনও সর্বত্রে বাংলাভাষা চালু নেই, আমাদের দাবী সর্বত্র বাংলা ভাষা চালু করতে হবে ।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক এ মান্নান, তিনি বলেন যারা ভাষার জন্য নিজেদের জীবন দিয়েছে তাদের আমরা কখনই তাদের ভুলবো না। সর্বত্রে বাংলা ভাষা চালু হউক এটা আমরা চাই।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, তিনি বলেন ঢাকা প্রেস ক্লাব সাংবাদিকদের ঐক্য বদ্ধ করতে সব সময় কাজ করে চলেছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রচার সম্পাদক কাজী কামরুজ্জামান কামাল, দপ্তর সম্পাদক সুরাইয়া আক্তার, জাহিদ হাসান খোকন, কার্যনির্বাহী সদস্য শেখ ফরিদ আহম্মেদ চিশতী, চিত্র নায়ক মোঃ হাবিবুর রহমান অন্তর, আব্দুল মতিন, সোহেল রানা, অধিকার ডেভালপ্টমেন্ট সোসাইটির ঢাকা জেলার সভাপতি মোঃ সোহরাব মিয়া, বাংলাদেশ মানবাধিকার কমিশনের আশুলিয়া শাখার সভাপতি মোঃ মহিউদ্দীন মন্ডল, ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মন্টু,মোঃ খোরশেদ আলম,ফজলুর রহমান,মোঃ ফজর আলী গাজী,সাংবাদিক রাসেল মোল্লা প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments