30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeবিচিত্রতানববধূর বাসরঘরের টিকটক ভিডিও ভাইরাল!

নববধূর বাসরঘরের টিকটক ভিডিও ভাইরাল!

মহামারি করোনায় অনেক মানুষের বিয়ে আটকে আছে। অনেকেই তৃতীয় ঢেউ আসার আগেই বিয়ে করে ফেলেছেন। এর মধ্যে যেমন আছেন সাধারণ মানুষ, তেমনি আছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের মতো অভিনেতারাও। আর বিয়ে মানেই এখন আবার নতুন বিষয় হলো ভাইরাল ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইট্টিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের ভিডিও ভাইরাল মানেই তাতে নতুন কিছু আছে। এই যেমন কিছু দিন আগেই ভাইরাল হয়েছেন এক দম্পতি। তারা বদলে ফেলেছিলেন বিয়ের ভাত-কাপড়ের অনুষ্ঠানের নিয়ম। আবার কেউ মহিলা পুরোহিতের সাহায্যে বিয়ে সেরে পরিচয় দিয়েছেন নতুনত্বের।

সমাজ যে অনেক বদলেছে তা এই ভাইরাল ভিডিও দেখলেই বোঝা যায়। তবে এসব ছাড়াও বহু মজার বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে নানা সময়ে। এই যেমন মালা পরাতে গিয়ে উল্টে পড়েছেন বর। কিংবা কনে নিজেই গাড়ি চালিয়ে গেছেন বর আনতে। কিংবা জিন্সের সঙ্গে শাড়ি পরে বিয়ের আসরে এসে ভাইরাল হয়েছেন কনে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে— ভিডিওটি অক্টোবর মাসের। সেই সময়ে ভিডিওটি বানিয়েছেন এই নববধূ। ভিডিওতে দেখা যাচ্ছে মাথা ভর্তি সিঁদুর। বেনারসিতে সেজে রয়েছেন কনে। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এর পরেই মজার কাণ্ড ঘটালেন ওই নববধূ। ফুলশয্যার খাটে শুয়ে বউয়ের সাজে টিকটক ভিডিও বানিয়ে ফেললেন তিনি। মাথায় সিঁদুর লেপ্টে, গাভর্তি গহনা। তিনি গানের সঙ্গে ভিডিও করছেন।

ভিডিওতে শোনা যাচ্ছে, ‘তুমি দিও না গো বাসরঘরের বাতি নিভাইয়া’। এই গানেই টিকটক ভিডিও বানালেন ওই নববধূ। ভিডিওটি দুই মাস আগের হলেও সম্প্রতি আপলোড করার পর কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments