29.9 C
Rajbari
শনিবার, জুন ২৫, ২০২২
Homeঅপরাধগোয়ালন্দে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ১১ জুয়াড়ি আটক

গোয়ালন্দে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ১১ জুয়াড়ি আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জুয়া খেলা অবস্থায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্যসহ ১১ জন জুয়াড়িকে নগদ টাকা ও তাসসহ হাতে-নাতে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার মৃত কটি শেখের ছেলে মোঃ আজগর শেখ (৩৭), ১নং ঘাট সিদ্দিক কাজী পাড়ার মৃত কাশেম শেখের ছেলে মোঃ ফজলুল হক (৪৫), মজিদ শেখের পাড়ার মৃত কানাই মন্ডলের ছেলে মোঃ লতিফ মন্ডল(৪০), উত্তর দৌলতদিয়া পূর্বপাড়ার মৃত কবির খানের ছেলে মোঃ আইয়ুব মেম্বার (৪২),মজিদ শেখের পাড়ার মৃত আতর আলী বেপারীর ছেলে মোঃ বাচ্চু বেপারী (৪৯) ,উত্তর দৌলতদিয়া সাহাজুদ্দিন বেপারীপাড়ার মৃত সিদ্দিক শেখের ছেলে মোহাম্মদ শেখ(৪৫), সোনাউল্লাহ ফকিরপাড়ার মোঃ হাফিজ শেখের ছেলে গোলাম মোস্তফা(৩৩),সাত্তার মেম্বার পাড়া বাহিরচর দৌলতদিয়া মৃত বাজু সরদারের ছেলে আজিজুল সরদার(৫৫), গোয়ালন্দ গাজী পাড়ার মৃত আকবরের ছেলে আনোয়ার(৪২),
চরখানখানাপুর বালিয়াডাঙ্গীর মৃত মোতালেব সিকদারের ছেলে মোঃ আলতাফ সিকদার(৫৮), এবং ফরিদপুর মধুখালী থানার বাঘাট বিশ্বাস পাড়ার মৃত রবিউল ইসলামের ছেলে মোঃ রফিকুল ইসলাম(৫৫)।

রোববার (১৩ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয়। এর আগে শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উত্তর দৌলতদিয়া পূর্বপাড়ার (যৌনপল্লী) ইউপি সদস্য আইয়ুব মেম্বারের বাড়ি থেকে তাকেসহ ১১ জন জুয়াড়ীকে নগদ ২০ হাজার ৫৫৫ টাকা ও তিনসেট তাসসহ গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ মোজাম্মেল হক ও মিঠু ফকিরসহ একটি দল শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর দৌলতদিয়া পূর্বপাড়ার (যৌনপল্লী) আইয়ুব মেম্বারের বাড়িতে অভিযান চালায়।

সেখান থেকে দৌলতদিয়া ইউপি ৩নম্বর ওয়ার্ড সদস্য আইয়ুব মেম্বারসহ ১১ জন জুয়াড়ীকে নগদ টাকা ও তাসসহ গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দৌলতদিয়া ইউপি সদস্যসহ ১১ জন জুয়াড়ীকে নগদ টাকা ও তাসসহ গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের বিরূদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা রুজু করে থানার মাধ্যমেই তাদেরকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments