32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeঅপরাধগোয়ালন্দে মাদকসহ বিভিন্ন মামলার নারীসহ একাধিক আসামী গ্রেপ্তার

গোয়ালন্দে মাদকসহ বিভিন্ন মামলার নারীসহ একাধিক আসামী গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধিঃ
রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ শনিবার (১৯ মার্চ) দিবাগত মধ্যরাতে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে মাদকদ্রব্য সহ ছিনতাই মামলার আসামীদের গ্রেপ্তার করেছে।

এর মধ্যে দৌলতদিয়া ঘাট পোড়াভিটা ২ গ্রাম হেরোইন সহ রাজবাড়ী সদর উপজেলার কাসরন্দ গ্রামের মোকছেদ শেখ এর ছেলে মো. মহিউদ্দিন শেখ (৪০), দৌলতদিয়া যৌনপল্লির কালীর বাড়ির গেটের কাছ থেকে ১৮ পিস ইয়াবাবড়ি সহ মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামের সাগর মোল্লার মেয়ে বন্যা আক্তারকে (২৫) গ্রেপ্তার করে।

এছাড়া পুলিশ দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ছিনতাই মামলার আসামী, টিহিৃত ছিনতাইকারী দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার আব্বাস চৌকিদারের ছেলে আসিফ (১৯) ও কিয়াম উদ্দিন পাড়ার শুকুর মোল্লার ছেলে সুজ্জল মোল্লাকে (২১) গ্রেপ্তার করেছে।

অপরদিকে রাজবাড়ী গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার দিনগত রাতে বসত বাড়িতে ঢুকে দুইজনকে পিটিয়ে আহত করা ঘটনা ঘটেছে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ অভিযুক্ত ২জনকে গ্রেপ্তার করেছে।

আহতরা হলেন, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের স্বরূপারচক গ্রামের ইসলাম খান (৪৫) ও তার ছেলে মোশারফ হোসেন খান (২৩)। এছাড়া গ্রেপ্তারকৃতরা হলো, স্থানীয় গোলজার মোল্লার ছেলে করিম খান (৫০) ও তার ছেলে নাজমুল খান(২৩)।

জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে ইসলাম খানের বাড়িতে অভিযুক্তরা প্রবেশ করে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ও এলোপাথারি মারপিট করে গুরুতর আহত করে।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার ও করিম খান ও নাজমূল খানকে আটক করে পুলিশে দেয়। এ সময় রাশেদ খান নামের অপর হামলাকারি পালিয়ে যায়।

এদিকে আহতদের প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মাদকসহ দুই জন এবং ছিনতাই মামলার দুই আসামীকে শনিবার দিবাগত গভীররাতে ও মারামারির মামলায় অপর দুইজনকে রোববার সকালে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও মারামারির ঘটনায় আহত মোশারফ হোসেন খানের স্ত্রী রাত্রী খাতুন বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন। তাদেরকে রোববার দুপুরে রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments