32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeরাজবাড়ীদৌলতদিয়া মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন-সভাপতি মোস্তফা মুন্সি

দৌলতদিয়া মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন-সভাপতি মোস্তফা মুন্সি

শামীম শেখ
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাধীন দৌলতদিয়া মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে সভাপতি পদে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সি নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেল ৪ টায় গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে স্কুলের নির্বাচিত সদস্যদের অংশগ্রহনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্হিত সকল সদস্যের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি নির্বাচিত করা হয়। সভায় সভাপতিত্ব করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান। এর আগে গত ২০ মার্চ কমিটির ৩ জন শিক্ষক প্রতিনিধি ও ৫ জন অভিভাবক সদস্য নির্বাচিত হন।

নব নির্বাচিত সভাপতি মোস্তফা মুন্সি

কমিটিতে সদস্য সচিব হিসেবে পদাধিকার বলে নির্বাচিত হয়েছেন প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম। শিক্ষক প্রতিনিধি মুহাম্মদ আবুল কাশেম, শামীম শেখ ও সোনালী আক্তার। অভিভাবক সদস্যরা হলেন চম্পা আক্তার, আঃ লতিফ, মোঃ সরোয়ার মন্ডল, সাত্তার সরদার ও মনির হোসেন।দাতা সদস্য হলেন মুহাম্মদ সাইফুল ইসলাম লিটন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম নব নির্বাচিত কমিটির সভাপতিসহ সকল সদস্যকে অভিনন্দন জানান। তিনি বলেন,নির্বাচিত কমিটি মন্ত্রনালয় কতৃক অনুমোদন লাভের পর হতে দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments