32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeজাতীয়খুলনা বিভাগপুলিশ পরিচয়ে কনে দেখতে এসে অতঃপর আটক

পুলিশ পরিচয়ে কনে দেখতে এসে অতঃপর আটক

সায়েম আশরাফঃ চুয়াডাঙ্গায় পুলিশ পরিচয় দিয়ে বিয়ে করার জন্য কনে দেখতে এসে সোহেল রানা (২৪) নামে এক ভুয়া এসআই (উপ-পরিদর্শক) ধরা পড়েছেন।

মঙ্গলবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। আটক সোহেল রানা কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, এসআই পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা পৌর শহরের শেখ পাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে পাত্রী হিসেবে দেখতে যান সোহেল রানা।

কনে পরিবারের পক্ষ থেকে কোন থানায় কর্মরত আছে সোহেল রানাকে জিজ্ঞাসা করা হলে তিনি যশোর মনিরামপুর থানায় কর্মরত আছেন বলে পরিচয় দেন।এতে কনে পরিবারের সন্দেহ হয়।

পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হলে স্পষ্ট হয় যে সোহেল রানা একজন প্রতারক। পরে বিষয়টি পুলিশে জানানো হয়।

এ ঘটনায় বাদী হয়ে প্রতারণার মামলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মামলায় সোহেলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, কয়েকদিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে আসেন সোহেল। তার বিরুদ্ধে পৃথক একটি চুরির মামলাও দায়ের করেছে পুলিশ। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন করিয়ে দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রানাকে গ্রেফতার করা হয়েছিল। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments