33.4 C
Rajbari
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeঅপরাধগোয়ালন্দে দ্বিতীয় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষিত-অভিযুক্ত ব্যাক্তি গ্রেফতার 

গোয়ালন্দে দ্বিতীয় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষিত-অভিযুক্ত ব্যাক্তি গ্রেফতার 

মো. সাজ্জাদ হোসেন-গোয়ালন্দ প্রতিনিধি 
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দ্বিতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ৮ এপ্রিল শুক্রবার শিশুটির পিতা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ তৎক্ষনাৎ এলাকায় অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি বকুল শেখকে (৩৯)গ্রেফতার করে।
সে স্হানীয় বাহিরচর দৌলতদিয়া শাহাদাৎ মেম্বার পাড়ার মৃত বদরউদ্দিন শেখ এর ছেলে। বকুল পেশায় একজন অটোরিকশা চালক।
মামলার এজাহার ও স্হানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ২ টার দিকে আসামি বকুল শেখ ধর্ষিত শিশুটিকে গোসল করার কথা বলে ফুসলিয়ে নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে সে সুযোগ বুঝে তীরে বেঁধে রাখা একটি নৌকার মধ্যে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।
এ ঘটনা কাউকে বললে সে শিশুটির বাবা-মাকে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।
শিশুটির মা জানান, নদীপাড়ের বাসিন্দা এক মহিলার কাছ থেকে ঘটনা শোনার পর আমরা শুক্রবার সকালে থানায় গিয়ে এ বিষয়ে মামলা দায়ের করি। আমরা ওই লম্পট বকুলের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, শুক্রবার  সকালে থানায় মামলা দায়েরের পরপরই আমরা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত বকুল শেখকে গ্রেফতার করে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছি।
একইসাথে ভিকটিম শিশুটিকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরিক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তার জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে নেয়া হবে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments