32.6 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeজাতীয়চট্টগ্রাম বিভাগফটিকছড়িতে চাঁদের গাড়ির ধাক্কায় দুই স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

ফটিকছড়িতে চাঁদের গাড়ির ধাক্কায় দুই স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় চাঁদের গাড়ির ধাক্কায় মিশু আক্তার (১৬) ও নিশা মনি (১৮) নামের দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। ঘটনায় আহত অপর এক শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার সিএন্ডবি মাঠ সংলগ্ন এলাকায় চট্টগ্রাম – খাগড়াছড়ি মহাসড়কে আজ বুধবার দুপর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এরপরই স্হানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে মোটরসাইকেল ও চাঁদের গাড়িতে আগুন দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মিশু আক্তার পাইন্দং ইউনিয়নের আবুল বশরের মেয়ে এবং নিশা মনি মো. লোকমানের মেয়ে। তারা দুজনেই পাইন্দং হাইদচকিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

স্থানীয় বাসিন্দারা জানান, সড়কে চলাচলরত চাঁদের গাড়িটিকে থামার সংকেত দেয় পুলিশ। কিন্তু চালক গাড়িটিকে না দাঁড় করিয়ে পালানোর চেষ্ঠা করে। ওই সময় পুলিশ গাড়িটিকে ধাওয়া করে।

পেলাগাজির মোড় এলাকায় গিয়ে চাঁদের গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তিন স্কুল ছাত্রীকে চাপা দেয়।ওই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় লোকজন পেলাগাজির মোড় এলাকার প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এই সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। ভাঙচুর করা হয় দুর্ঘটনা ঘটানো চাঁদের গাড়িটি।

ফটিকছড়ি থানার এস আই মো. আলমগীর হোসেন জানান, একটি দ্রুতগামি চাঁদের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তিন স্কুল ছাত্রীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটে। আহত অপর ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চাঁদের গাড়িটি আটক করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments