32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeঅপরাধগোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতাসহ দুই যুবক গ্রেফতার-ধারালো অস্ত্র উদ্ধার

গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতাসহ দুই যুবক গ্রেফতার-ধারালো অস্ত্র উদ্ধার

মোঃ সাজ্জাদ হোসেন-গোয়ালন্দ প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতাসহ দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫ টি ধারালো অস্ত্র।

গ্রেফতারকৃতরা হলো দৌলতদিয়া শামসু মাষ্টার পাড়ার আমজাদ শেখের ছেলে রুবেল শেখ (২৬) ও দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার নাসির শেখের ছেলে জাকির শেখ (২১)।

এদের মধ্যে জাকির হোসেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়া তিনি মানবিক বাংলাদেশ নামে একটি সংগঠনের স্হানীয় কর্মী বলে জানা গেছে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) ভোর ৪ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুল সংলগ্ন জনৈক বাবুর মেহগনি বাগানের মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

স্হানীয় সূত্রে জানা গেছে, পাশ্ববর্তী ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া এলাকায় আটকে থাকা যানবাহন ও যাত্রীদের উপর হামলা চালিয়ে প্রায় প্রতিরাতেই সাধারণ যাত্রী ও চালকদের কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নেয়া ও রক্তাক্ত জখম হওয়ার ঘটনা ঘটেছে। গ্রেফতারকৃতরা এই চক্রেরই সদস্য।

গ্রেফতারকৃত জাকিরের বিষয়ে সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ আমীনুল ইসলাম বাবু জানান, “সে (জাকির হোসেন) কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক পদে ছিল। ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার ঘটনা জানার পর আমরা তাকে তাৎক্ষণিকভাবে কলেজ ছাত্রলীগ থেকে বহিস্কার করেছি। তিনি বলেন, ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নিতে পারে না।”

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, বৃহস্পতিবার ভোরে ডাকাতি প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে দ্রুত সময়ের মধ্যে আমরা ঘটনাস্হলে বিশেষ অভিযান চালাই।

এ সময় ডাকাত দলের কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। তবে উল্লেখিত দুই যুবক গ্রেফতার হয়। এ সময় তাদের কাছ থেকে ১ টি লোহার তৈরী রামদা, ১ টি লোহার তৈরী ধারালো দা, ১ টি লোহার তৈরি ধারালো চাকু, ১ টি একটি গিয়ার চাকু, ১ টি লোহার হাতল যুক্ত লোহার হাতুরী, ১ টি নাইলনের রশি, ১ টি মাঝারি আকারের প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়।এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments