32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeরাজবাড়ীপ্রতিষ্ঠার ১ বছরেই সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে ঢাকা পোস্ট

প্রতিষ্ঠার ১ বছরেই সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে ঢাকা পোস্ট

জেলা প্রতিনিধি: ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, এত অল্প সময়ে ঢাকা পোস্ট যে জনপ্রিয়তা অর্জন করেছে তা সত্যিই প্রশংসার দাবিদার।

সঠিক তথ্য সবার আগে পৌঁছানোয় ঢাকা পোস্ট সাধারণ মানুষের কাছে আস্থা অর্জন করেছে। ঢাকা পোস্ট সবার আস্থা অর্জন করে এগিয়ে যাক আরও অনেক দূর, এই কামনা করি।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা সরকারের সমালোচনার পাশাপাশি উন্নয়নমূলক কর্মকান্ডগুলোও তুলে ধরবেন। বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়তে গণমাধ্যম কর্মীরা অগ্রণী ভূমিকা পালন করছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখবেন-এমনটাই প্রত্যাশা করছি।

বুধবার (১৬ই ফেব্রুয়ারি) বিকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা প্রদানের মাধ্যমে ঢাকা পোস্ট এর ১ম বর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্ট-এর রাজবাড়ী জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান।

সিনিয়র সাংবাদিক বাংলাভিশনের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও বার্তা-২৪ এর স্টাফ করেসপন্ডেট মো.সোহেল মিয়ার সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জাতীয় প্রেসক্লাবের সদস্য,ঢাকা সাংবাদিক ইউনিয়ন(ডিইউজ’র) সাবেক জনকল্যাণ সম্পাদক ও ভারতীয় বার্তা সংস্থা ইউএনআই’র বাংলাদেশ ব্যুরো চীফ মীর আফরোজ্জামান, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা পর্বের শেষে করোনাকালীন সময়ে অবদান রাখায় ‘রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন’ নামের অনলাইনভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে ঢাকা পোস্ট-এর পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে কেক কাটার মধ্য দিয়ে ঢাকা পোস্ট-এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, ইত্তেফাকের রাজবাড়ী প্রতিনিধি মাহ্ফুজুর রহমান, জিটিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি মইনুল হক মৃধা, দৈনিক খবরের জেলা প্রতিনিধি আসহাবুল ইয়ামিন রয়েন, মাতৃকণ্ঠের স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান নুর, আজকের পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি অনিক সিকদার, পাংশা প্রতিনিধি শামীম হোসেনসহ অন্যান্য গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা পোস্ট-এর সম্মাননা ক্রেস্ট পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক আফরোজা মিথুন বলেন, ঢাকা পোস্টের মতো একটি দায়িত্বশীল অনলাইন পত্রিকা আমাদেরকে সম্মানীত করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আমরা রাজবাড়ী হেল্পলাইন পরিবার ঢাকা পোস্টের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments