32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeরাজবাড়ীরাজবাড়ী জেলা আ'লীগের সাধারণ সম্পাদক গুরুতর অসুস্থ-আইসিইউতে ভর্তি

রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক গুরুতর অসুস্থ-আইসিইউতে ভর্তি

বিশেষ প্রতিনিধিঃ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অফ কমার্স সভাপতি কাজী ইরাদত আলী গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তিনি রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী – এমপি-র ছোট ভাই।
শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে কাজী ইরাদত আলীকে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠ থেকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়।
শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে আই সি ইউতে রেখে নিবির পর্যবেক্ষনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কাজী ইরাদত আলীর ব্যক্তিগত সহকারী মো. গোলাম মালেক রিংকু জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে রাজবাড়ী বড় মসজিদ থেকে আঞ্জুমানে কাদেরিয়ার ওরশ শেষ করে বাসায় ফেরেন তিনি।
বাসায় কেউ না থাকায় পরদিন শুক্রবার সকাল ৮ টার সময় তাকে ঘুম থেকে ডেকে তুলতে বলা হয়। সকালে এসে ডাকাডাকি করলে তার সারা না পেয়ে সবাই চিন্তিত হয়ে পরেন।
অনেকবার ফোন এবং ডাকাডাকি করে সারা না পেয়ে একপর্যায়ে তারা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করার সিদ্ধান্ত নেন। দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পান তিনি বিছানা থেকে মেঝেতে অচেতন অবস্থায় পরে আছেন।
এসময় সবাই ধরে বিছানায় নেন এবং চিকিৎসককে খবর দেন। চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হাসপাতালে নিতে বলেন।
এরপর দুপুর ১ টার দিকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে আই সি ইউতে রেখে নিবির পর্যবেক্ষনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ছোট ভাইয়ের অসুস্থতার খবরে দ্রুত ছুটে আসেন রাজবাড়ী জেলা ১ আসনের সাংসদ সদস্য কাজী কেরামত আলী। এসময় তিনি পরিবারের পক্ষ থেকে কাজী ইরাদত আলীর দ্রুত সুস্থতা কামনা করে রাজবাড়ী জেলাবাসী ও সারা দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments