32.6 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeরাজবাড়ীগোয়ালন্দ শহীদ মিনারে মালা দেয়া নিয়ে বিএনপি ও ছাত্রদল নেতার মধ্যে হাতাহাতি

গোয়ালন্দ শহীদ মিনারে মালা দেয়া নিয়ে বিএনপি ও ছাত্রদল নেতার মধ্যে হাতাহাতি

মোঃ সাজ্জাদ হোসেন-গোয়ালন্দ প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে শহীদ মিনারে মালা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রদলের দুই নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

সোমবার (২১ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে গোয়ালন্দ উপজেলা বিএনপির একাংশের (খৈয়ম গ্রুপ) সভাপতি সুলতান নুর ইসলাম মুন্নু মোল্লার নেতৃত্বে উপজেলা বিএনপি ও গোয়ালন্দ উপজেলা ছাত্রদল একযোগে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করতে আসেন।

এসময় সামনের সারিতে দাড়ানোর ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি রেজাউল হাসান মিঠু ও গোয়ালন্দ উপজেলা বিএনপির একাংশের সদস্য ইদ্রিস শেখের সাথে বাকবিতন্ডা হয়।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।পরে শহীদ মিনারে কর্তব্যরত পুলিশ সদস্যরা এগিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ প্রসঙ্গে উপজেলা বিএনপির একাংশের (খৈয়ম গ্রুপ) আহবায়ক সুলতান নুর ইসলাম মুন্নু মোল্লা বলেন, শহীদ মিনারে উঠাকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝির কারণে ইদ্রিস ও মিঠুর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এটা অভ্যন্তরীণ কোন কোন্দল নয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা বিএনপির অপর অংশের আহবায়ক মো. নিজাম উদ্দিন শেখ বলেন, আমরা জেলা বিএনপি কতৃক ঘোষিত কমিটি। ওরা স্বঘোষিত নেতা পরিচয় দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিএনপির ভাবমূর্তি নষ্ট করছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, শহীদ মিনারে হাতাহাতি শুরু হওয়া মাত্রই আমরা দ্রুতই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments