30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeঅপরাধগোয়ালন্দে বসতঘর হতে ১৭ কেজি গাঁজা উদ্ধার-আসামী পলাতক।

গোয়ালন্দে বসতঘর হতে ১৭ কেজি গাঁজা উদ্ধার-আসামী পলাতক।

মোঃ সাজ্জাদ হোসেন-গোয়ালন্দ প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দে একটি বসতঘর হতে ১৭ কেজি গাঁজা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ পৌরসভার বদিউজ্জামান বেপারী পাড়ার বাসিন্দা মোঃ রাকিবুজ্জামান (৩১) এর বসতঘরে অভিযান চালিয়ে এ গাঁজাগুলো উদ্ধার করা হয়। রাকিবুজ্জামানের বাবার নাম আবুল বাসার মিয়া।

অভিযানকালে টের পেয়ে রাকিবুজ্জামান ও তার সহযোগী সাদ্দাম ফকির (৩০) পালিয়ে যেতে সক্ষম হয়। সাদ্দাম পাশ্ববর্তী সাকের ফকির পাড়ার আয়নাল ফকিরের ছেলে।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক শীর্ষেন্দু সাহা বাদী হয়ে রাকিবুজ্জামান ও সাদ্দামকে আসামী করে মঙ্গলবার গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সাদ্দাম ফকির একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী। সে রাকিবুজ্জামানের সহায়তায় তার বসত ঘরে গাঁজার একটি বড় চালান লুকিয়ে রেখে ব্যবসা করছে।

এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কার্যালয়ের এএসআই মো. তানভীর হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় রাকিবুজ্জামানের বসত ঘরে অভিযান চালানো হয় ।

এ সময় ঘরের একটি কক্ষ হতে প্লাস্টিক বস্তার ভেতরে রাখা ১০কেজি এবং অপর একটি কক্ষ হতে প্লাস্টিক বস্তার ভেতরে রাখা ৭ কেজিসহ মোট ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজাগুলোর আনুমানিক মূল্য ৬ লক্ষ ৮০ হাজার টাকা।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments