28.8 C
Rajbari
রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeরাজবাড়ীমায়ার অপারেশন এর দায়িত্ব নিলো মোস্তফা মেটাল

মায়ার অপারেশন এর দায়িত্ব নিলো মোস্তফা মেটাল

বিশেষ প্রতিনিধিঃ হাসিতে ভরা মুখ সাড়ে তিন বছর বয়সী মায়া। সারাদিন ছুটে বেড়ানো, খেলাধুলা করে দিন কাটে শিশুটির। সমবয়সী অন্য শিশুরা যখন ক্লান্তিহীনভাবে খেলাধুলায় মত্ত থাকে, তখন মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়ে ছোট্ট মায়া।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজারচর ইউনিয়নের শ্রীদামদত্ত পাড়া গ্রামের দিন মুজুর গোলাম মোস্তফা ও গৃহিণী চায়না খাতুনের সাড়ে তিন বছরের মেয়ে মায়া।

জানা যায়, জন্মগ্রহণের ৮দিন পার হবার পর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষায় হার্টে ছিদ্র ধরা পড়ে শিশুটির। এর জন্য শিশুটির অপারেশন প্রয়োজন। লাগবে মোটা অঙ্কের টাকা।

চিকিৎসকের এমন কথা শুনে চিন্তায় পড়েন বাবা-মা। চিকিৎসার অভাবে মায়ার হার্টের ফুটোর আকার বেড়ে চলেছে। মায়ার সুস্থতার জন্য চিকিৎসক অপারেশনের কথা বলেন।

এমবস্থায় এই অসহায় সাড়ে তিন বছরের মায়ার অপারেশনের জন্য এগিয়ে এসেছেন গোয়ালন্দ উপজেলার শিল্প প্রতিষ্ঠান মোস্তাফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) মোস্তাফা মেটালের পক্ষ থেকে প্রতিষ্ঠানের পরিচালক মো. সেলিম মুন্সী শিশু মায়ার বাবা গোলাম মোস্তাফার হাতে নগত ৫০ হাজার টাকা তুলে দেন।

এসময় সেলিম মুন্সী বলেন, মায়ার অপারেশন বাবদ আপাতত ৫০ হাজার টাকা দেয়া হলো। পরবর্তীতে চিকিৎসার জন্য যত টাকা প্রয়োজন হবে সব খরচ মোস্তফা মেটাল বহন করবে ইনশাআল্লাহ্। এছাড়াও মোস্তফা মেটাল সব সময় অসহায়দের পাশে ছিলো, আছে, থাকবে।

মুঠোফোনে মোস্তফা মুন্সী বলেন, পরিবারটি খুব অসহায়। একদিকে ছোট শিশু মায়ার বড় ধরনের রোগে পরিবারটি দিশাহারা হয়ে পড়েছে। আমি বিষয়টি শোনা মাত্র ওই পরিবারটিকে খবর দিই। পরে মায়ার সম্পর্ণ চিকিৎসার দায়িত্ব মোস্তফা মেটাল গ্রহণ করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments