30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeরাজবাড়ীগোয়ালন্দে বিভিন্ন স্থানে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

গোয়ালন্দে বিভিন্ন স্থানে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

স্টাফ রিপোর্টারঃ সারাদেশের ন্যায় ১ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দে বিভিন্ন স্থানে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে গোয়ালন্দ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পৃথকভাবে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাগুলোতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতা সংগ্রাম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

বিকেল ৪ টায় পৌরসভার ৪ নং ওয়ার্ডের আহমেদ আলী মৃধা গণগ্রন্থাগের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল। পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুর রহমান সভায় সভাপতিত্ব করেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত র‍্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর  নাসির উদ্দিন রনি।

র‍্যালীটি পৌর ৯ নং ওয়ার্ড ইদ্রিসিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা হতে বের হয়ে এলাকার বিভিন্ন অংশ প্রদক্ষিণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে গোয়ালন্দ ৪নং উজানচর ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

১লা মার্চ বিকাল সাড়ে ৪টার দিকে উজাচরের লাল স্কুল ও বালিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা।

উক্ত সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর, আওয়ামী লীগের নেতাকর্মী,আওয়ামী যুবলীগের, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এসময় স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গগণও উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments