29.9 C
Rajbari
শনিবার, জুন ২৫, ২০২২
Homeরাজবাড়ীগোয়ালন্দ পৌরসভায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

গোয়ালন্দ পৌরসভায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

মইনুল হক মৃধা-বিশেষ প্রতিনিধি
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গোয়ালন্দ পৌরসভা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভা চত্বরে বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান শেষে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে অনুষ্টান শেষ হয়।

অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলোওয়াত ও গীতাপাঠের মাধ্যমে গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে ও গণেশ পাল এর সসঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা,
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ মো. কাদের শেখ, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এবং পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments