32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeঅপরাধপণ্যবাহী ট্রাক থেকে ছিনতাইকারী চক্রের মুলহোতা আটক

পণ্যবাহী ট্রাক থেকে ছিনতাইকারী চক্রের মুলহোতা আটক

মো. সাজ্জাদ হোসেন-গোয়ালন্দ প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে সিরিয়ালে আটকে থাকা পণ্যবাহী ট্রাক থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূল হোতা মোঃ রাকিব প্রামানিক (২৬)-কে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

সোমবার (০৭ মার্চ) এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এর আগে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল সোমবার বিকেলে উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বর পাড়া (জমিদার ব্রিজ) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মোঃ রাকিব প্রামানিক (২৬) উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বর পাড়ার সাইদ প্রামানিকের ছেলে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (০৩ মার্চ) দিবাগত রাত হতে গোয়ালন্দ ঘাট থানাধীন ঢাকা-খুলনা মহাসড়কের জমিদার ব্রীজ থেকে দৌলতদিয়া ফেরীঘাট পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

যানজট সৃষ্টির ফলে জমিদার ব্রীজ এলাকায় মধ্যরাতে কিছু দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা একাধিক পণ্যবাহী ট্রাকের কয়েকজন ড্রাইভার ও সহযোগীদের মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে ।

এই ঘটনার মূল হোতা ছিনতাইকারী চক্রের দলনেতা এবং গোয়ালন্দঘাট থানার মামলা নম্বর -১৪ , ধারা -৩৯৯/৪০২ পেনাল কোড এর এজাহার নামীয় আসামী মোঃ রাকিব প্রামানিককে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মো. রাকিব প্রামানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪ টি মামলা রয়েছে এবং গোয়ালন্দ ঘাট থানার একাধিক মামলার ঘটনার সাথে জড়িত।

তিনি আরো বলেন, ইতিমধ্যে মহাসড়কে ছিনতাই চক্রের মূল হোতাকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এছাড়াও মহাসড়কে ছিনতাই বন্ধে টহল জোরদার করা হয়েছে।

আটককৃত আসামীকে আজ মঙ্গলবার সকালে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments