30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeজাতীয়ঢাকা বিভাগকারখানা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার-লিখে গেছেন চিরকুট

কারখানা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার-লিখে গেছেন চিরকুট

সাভারের আশুলিয়ায় বাগদাদ প্যাকেজিং এর ম্যানেজার সাইফুর রহমানের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকার আব্দুল হাসনাতের মালিকানাধীন বাগদাদ প্যাকেজিং কারখানার ভেতর থেকে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি ওই কারখানায় প্রায় ৪ বছর ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহত সাইফুর রহসান লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকার মৃত বদিউর রহমানের ছেলে।

আত্মহত্যার আগে তিনি একটি চিরকুট লিখেছেন। তিনি প্রায় ১ মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করেন।

চিরকুটে তিনি লিখে গেছেন- আমার কারও ওপর কোনো মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার এই লাশ আমার মায়ের কাছে পৌঁছে দেবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ্ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের জন্য উসিলা হিসেবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম তখন রফিক ভাইয়ের কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন। বুকে আগলিয়ে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলিয়ে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে। আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে মাফ করে দেন। স্ত্রীর উদ্দেশ্য তিনি লেখেন, খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।

পুলিশ জানায়, শ্রমিকদের খবরের ভিত্তিতে ওই কারখানার একটি কক্ষের দরজা কেটে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments