32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeআন্তর্জাতিকস্বাধীনতা দিবস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উপলক্ষ্যে কানাডায় ২৬শে মার্চ গাড়ী...

স্বাধীনতা দিবস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উপলক্ষ্যে কানাডায় ২৬শে মার্চ গাড়ী মিছিল

ষ্টাফ রিপোর্টারঃ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি মায়া, ভালোবাসা, সন্মান কোন কমতি নেই কানাডা প্রবাসী বাংলাদেশীদের।

প্রিয় জন্মভূমি বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম কানাডার উদ্যোগে আগামী ২৬শে মার্চ শনিবার সকাল ১১টায় এক বিশাল গাড়ী মিছিল (Car Rally) করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১৯শে মার্চ (শনিবার) কানাডার ৩০ পোর্টার ক্রিসেন্ট, টরন্টোতে ব্যরিষ্টার কামরুল হাফিজের সভাপতিত্বে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে আগামী ২৬শে মার্চ শনিবার সকাল ১১টায় উক্ত কার র‍্যালী অনুষ্ঠিত হবে। র‍্যালীটি টরন্টোর ব্লাফার্স পার্ক থেকে শুরু হয়ে ড্যানফোর্থে টরন্টো শহীদ মিনারে গিয়ে শেষ হবে।

এই র‍্যালীতে যোগ দিতে আগ্রহী সকলকে নিজ নিজ গাড়ীতে বাংলাদেশ ও কানাডার জাতীয় পতাকা উড্ডীন করে সকাল ১১টার মধ্যে টরন্টোর ব্লাফার্স পার্কে উপস্হিত হতে অনুরোধ করা হয়।

এছাড়াও এই সভায় আরো কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয় যার মধ্যে রয়েছে আগামী ২৩শে এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরামের ইফতার মাহফিল, জুলাই আগষ্ট মাসে বার্ষিক পিকনিক এবং অক্টোবরে জাঁকজমকপূর্ণ ঢাকা বিশ্ববিদ্যালয় নাইট অনুষ্ঠান।

সভায় উপস্হিত ছিলেন সংগঠনের বর্তমান সভাপতি ব্যারিষ্টার কামরুল হাফিজ, প্রাক্তন সভাপতি আব্দুল হালিম মিয়া, সাধারণ সম্পাদক ইসতিয়াক উদ্দিন আহমেদ, সাজেদুন নাহার, আসমা হক, রোকেয়া সুলতানা, মফিজুল হিরু, খোন্দকার সোহেল, জুনায়েদ আনোয়ার, হাবিবুল্লাহ পারভেজ, ইয়াসমিন বেগম প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments