30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeরাজবাড়ীমুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী মেলা-পুরস্কার বিতরণ 

মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী মেলা-পুরস্কার বিতরণ 

শামীম শেখ
রাজবাড়ীর গোয়ালন্দে সপ্তাহব্যাপী মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী মেলা বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে আনুষ্ঠানিকভাবে সমাপ্ত হয়েছে।
এ উপলক্ষে উপজেলা কোর্ট চত্ত্বরে আয়োজিত  আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
সেরা স্টলের জন্য ১ম পুরস্কার অর্জন করে উপজেলা কৃষি বিভাগ ,যুগ্মভাবে ২য় স্হান লাভ করে প্রাণী সম্পদ বিভাগ ও সেবামূলক সংগঠন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব, ৩য় স্হান লাভ করে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সি। উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল,  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক ফকির আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন রনি প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থী সহ স্হানীয় জনতা অংশগ্রহন করেন। গোয়ালন্দ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন অনুষ্ঠান সঞ্চালনা করেন। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার এবং গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের পক্ষ হতে উপজেলা পরিষদের, ইউএনও এবং সহকারী কমিশনারের  হাতে সম্মাননা উপহার তুলে দেয়া হয়।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments