32.4 C
Rajbari
বুধবার, জুন ২৯, ২০২২
Homeখেলাধুলাভারতীয় ক্রিকেট দলে করোনার হানা

ভারতীয় ক্রিকেট দলে করোনার হানা

ডেস্ক রিপোর্ট: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে ভারতীয় ক্রিকেট দলে করোনা হানা দিয়েছে। আগামী ৬ ফেব্রুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ। কিন্তু তার আগেই করোনায় বিপর্যস্ত ভারতীয় দল। নিয়মিত পাঁচ ক্রিকেটার-সহ ভারতীয় দলের আটজনের শরীরে শনাক্ত হয়েছে এই ভাইরাস।

পরিস্থিতি বেগতিক দেখে ভারতীয় দলে ডেকে পাঠানো হয়েছে ব্যাটার মায়াঙ্ক আগরওয়ালকে। ভারতীয় বোর্ডের এক কর্তা বলেছেন, ম্যাচ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী হবে। আহমেদবাদে তিনটি একদিনের ম্যাচ খেলার পর ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার দের কলকাতায় আসার কথা। তিনটি টি টোয়েন্টি ম্যাচ ইডেন উদ্যান এ হবে।

আক্রান্ত ক্রিকেটাররা হলেন ওপেনার শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার ও রিজার্ভ তালিকায় থাকা ফাস্ট বোলার নবদিপ সাইনি ও টি-টোয়েন্ট দলের আক্ষর প্যাটেল। সিরিজের আগে গত সোমবার আহমেদাবাদের টিম হোটেলে একত্রিত হয় ভারতীয় ক্রিকেটাররা। হোটেলে ওঠার আগে সবাইকে কোভিড পরীক্ষা করিয়ে আসার নির্দেশনা ছিল। দলে যোগ দেওয়ার পরও দফায় দফায় পরীক্ষা করানো হয় সবার। প্রথম দফার পরীক্ষাতেই পজিটিভ হন ধাওয়ান ও সাইনি। দ্বিতীয় দফা পরীক্ষায় জানা যায় রুতুরাজের আক্রান্ত হওয়ার খবর, তৃতীয় দফা পরীক্ষায় শ্রেয়াস।

আক্রান্ত সবাই টিম হোটেলেই আইসোলেশনে আছেন। ভারতীয় সরকারের কোভিড প্রটোকল অনুযায়ী, আক্রান্তদের অন্তত ৭ দিন আইসোলেশনে থাকতে হবে। ওয়ানডে সিরিজের পুরোটাই হয়তো তাই বাইরে থাকতে হবে ধাওয়ানদের। ভারতীয় বোর্ডের কোভিড প্রটোকল অনুযায়ী, টিম হোটেলে ওঠার পর তিন দিন কোয়ারেন্টিনে থাকার পরই কেবল সুযোগ থাকছে অনুশীলন শুরু করার।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments