30.8 C
Rajbari
সোমবার, জুন ২৭, ২০২২
Homeরাজবাড়ীরাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল কৃষকের

রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল কৃষকের

বিশেষ প্রতিনিধি
রাজবাড়ীর কালুখালী উপজেলার গড়িয়ানা কালিয়াবাড়ী এলাকায় আজ শনিবার (১৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে বাস চাপায় নগেন্দ্র নাথ প্রামাণিক (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

নিহত নগেন্দ্র নাথ প্রামানিক কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গড়িয়ানা গ্রামের মৃত উপেন্দ্র নাথ প্রামানিকের ছেলে। তিনি পেশায় কৃষি কাজ করেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী জামান পরিবহন (রাজবাড়ী -ব- ১১-০০৭৫) রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক সড়ক গড়িয়ানা নামক স্থান পার হবার সময় নগেন্দ্র নাথ প্রামাণিক কে চাপা দেয়। পরে গুরতর অবস্থায় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলো জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কণা জানান, স্থানীয় কিছু লোকজন মৃত অবস্থাতেই নগেন্দ্র নাথ প্রামাণিক কে হাসপাতালে আনেন।

পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পাওয়া মাত্রই আমাদের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘাতক বাসটিকে আটক করেছে। কিন্তু চালক ও হেলপার পলাতক রয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments