28.8 C
Rajbari
রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeরাজবাড়ীটিসিবি'র পণ্য পেয়ে খুশি উপকারভোগীরা

টিসিবি’র পণ্য পেয়ে খুশি উপকারভোগীরা

বিশেষ প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় প্রথম পর্যায়ে ৯হাজার ৭৫৪ জন উপকারভোগীদের কাছে টিসিবি’র পণ্য বিক্রি করেছেন। গোয়ালন্দ উপজেলার টিসিবি’র কার্ডধারী ব্যক্তিরা শান্তিপূর্ন ভাবে দীর্ঘসারি দিয়ে নারী-পুরুষ মিলে ক্রয় করেন।

জানা যায়, গত (২০ মার্চ) গোয়ালন্দ পৌরসভার তিনটি স্থানে ১৮২৩জন, (২১ মার্চ) উজানচর ইউনিয়নের ২১৫০জন, (২২মার্চ) ছোটভাকলা ইউনিয়নের ১৪১০জন, (২৩ মার্চ) দেবগ্রাম ইউনিয়নে ১৮৪১জন এবং (২৪ মার্চ) দৌলতদিয়া ইউনিয়নে ২৪৫০ জন সহ মোট গোয়ালন্দ উপজেলায় ৯৭৫৪ সুবিধাভোগীদের নিকট টিসিবি’র পণ্য বিক্রি করা হয়।

টিসিবি’র ডিলার মেসার্স জামান ট্রেডার্স ও মেসার্স শাপলা ট্রেডার্স গোয়ালন্দ উপজেলার পণ্য সরবরাহ করেছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী
উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল এবং প্রত্যোক ইউনিয়নের চেয়ারম্যান-ইউপি সদস্যগন এর সহযোগিতায় সুবিধাভোগীদের মাঝে শান্তিপূর্ন ভাবে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান বলেন, রমজান মাসকে সামনে রেখে দেশে এক কোটি নিম্ন আয়ের মানুষকে স্বল্প মূল্যে টিসিবি’র পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী। এর অংশ হিসেবে গোয়ালন্দেও সেই সেবা নিশ্চিত করা হচ্ছে। গত ২০ মার্চ থেকে টিসিবি’র পণ্য বিতরণ শুরু হয়েছে। এখনো টিসিবির পণ্য নিয়ে কেউ অভিযোগ বা মন্তব্য করেননি। সঠিকভাবে কাজ সম্পাদনের জন্য সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের আন্তরিকতার প্রশংসা করেন তিনি।

উল্লেখ্য, প্রতিকার্ডধারী পরিবার রমজান মাসের আগ পর্যন্ত ৪৬০ টাকা প্যাকেজে দুই লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মসুর ডাল কিনতে পারবেন। রমজান মাসে ৫৬০ টাকার প্যাকেজে দুই লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল ও ২ কেজি ছোলা কিনতে পারবেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments